Connect with us

Uncategorized

প্রশ্নঃ মেয়েদের কোন অঙ্গটি আমরা খেতে পারি? ১ মিনিট সময় নিয়ে পড়ুন প্লিজ

Published

on

মেয়েদের শরীরের কোন অংশ গরম থাকে! মেয়েদের কোন অঙ্গটি আমর’া খেতে পারি! কি এই প্রশ্ন শুনে মনে হচ্ছে যে এ কেমন অ’শ্লী’ল প্রশ্ন? কিন্তু এই প্রশ্নই করা হয়েছিল IAS পরীক্ষার ইন্টারভিউ বোর্ডে.. যার উত্তর দিতে কালঘাম ছুটেছিল পরীক্ষার্থীদের।

ভারতের চাকরির জন্য সবচেয়ে বড় পরীক্ষা হল IAS. যেখানে শুধু মেধা নয় পরীক্ষা হয় তীক্ষ্ণ বু’দ্ধির। কিছুদিন আগে ইউটিউবের ভিডিওতে এই পরীক্ষারই ইন্টারভিউয়ে কি কি প্রশ্ন করা হয়েছিল তা দেখানো হয়।

সেই প্রশ্নগু’লির মধ্যে এমন কিছু প্রশ্ন ছিল যা খুব সাধারণ কিন্তু সহজে মাথায় আসবে না। চলুন দেখে নিন সেই প্রশ্নগু’লি সঙ্গে দে খু’ন কটা উত্তর আপনি দিতে পারছেন!

প্রশ্ন: চীনের মানুষ জাপানের মানুষের চেয়ে বেশি ভাত খায় কেন?

প্রশ্ন শুনে মনে ‘হতে পারে এ আবার বলা সম্ভব! কি কত খায় কি করে জানা যাব’ে? কিন্তু এর উত্তর খুবই সোজা যেহেতু চীনের জনসংখ্যা জাপানের চেয়ে বেশি তাই স্বাভা’বিকভাবেই চীনের মানুষ বেশি ভাত খায়।

প্রশ্ন: মেয়েদের কোন অঙ্গটি আমর’া খেতে পারি? উত্তর: প্রশ্নটা শুনে অ’শ্লী’ল মনে হলেও এটি আসলে tricky প্রশ্ন যার উত্তর Ladyfinger অর্থাৎ ঢেঁড়শ।

প্রশ্ন: এভারেস্ট আবি’ষ্কারের আগে পৃথিবীর সর্বোচ্চ পর্বতশৃঙ্গ কোনটি ছিল? উত্তর: এর উত্তর সবচেয়ে সহজ। উত্তর হবে এভারেস্টই। কারণ আবি’ষ্কার না হলেও তার অ’স্তিত্ব তো ছিল।

প্রশ্ন: কোন মাসে একজন মানুষ সবথেকে কম ঘু’মায়? উত্তর: প্রশ্নটা অবাক করার মতন; অথচ উত্তর জলের মতোন। যে মাসে দিন সংখ্যা সবচেয়ে কম সেই মাস অর্থাৎ ফেব্রুয়ারি মাস‌।

শেষের প্রশ্নটা শুনে মনে হবে এত বড় পরীক্ষায় এমন প্রশ্ন আসতে পারে! আসলে প্রশ্ন ছিল মেয়েদের শরীরের কোন অঙ্গ সবচেয়ে বেশি হট? কি মনে হচ্ছে ছিঃ এমন অ’শ্লী’ল প্রশ্ন.. আপনি একটু ভুল করে ফেললেন এটা আসলে জীবন বিজ্ঞানের প্রশ্ন।

কারণ মেয়েদের তথা আমা’দের সেই অঙ্গ সবচেয়ে বেশি হট যেখানে র’ক্ত চলাচল বেশি। এবার এই উত্তরটা আপনি বলুন তো!

Continue Reading
Advertisement
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending

error: Content is protected !!